বাংলাদেশের ক্রিকেট খেলা লাইভ টিভি দেখার লিংক (BAN vs ZIM)

বাংলাদেশের ক্রিকেট খেলা লাইভ দেখতে চান? আমরা নিয়ে এসেছি অনলাইনে ক্রিকেট খেলা সরাসরি দেখার সম্পূর্ণ গাইডলাইন। বাংলাদেশের একমাত্র জনপ্রিয় খেলা ক্রিকেট। এ কথা স্বীকার না করার বিন্দুমাত্র উপায় নেই। কারণ, ক্রিকেটই আমাদেরকে আন্তর্জাতিক ক্রীড়া জগতে সম্মানজনক পরিচিতি দিয়েছে। সাকিব, তামিম, মাশরাফির মতো আন্তর্জাতিক ক্রিকেটাররা বাংলাদেশের নাম উজ্জ্বল করেছে। তাই বলতে গেলে ক্রিকেট বাংলাদেশীদের আবেগের সাথে জড়িত। তাইতো বাংলাদেশের খেলা দেখতে আমরা টিভি পর্দার সামনে ১৮ কোটি মানুষ সমর্থন দিতে বসে যাই।

খেলার মাঠে সরাসরি বসে দেখার সুযোগ হয়ত সবার হয়ে উঠেনা। তাই টেলিভিশনই আমাদের একমাত্র ভরসা প্রিয় দলের খেলা উপভোগ করার জন্য। বেশ কয়েক বছর আগেও আমরা হাজারো ব্যস্ততা ফেলে ঘরে টিভি পর্দার সামনে বসতাম। কিন্ত প্রযুক্তির কল্যাণে আমরা এখন টিভির পর্দা দেখার সুযোগ পাই যেকোন জায়গায় যেকোন সময়। চলতে চলতে চলার পথেই হাতের মুঠোফোনের পর্দা খুললেও এখন টিভি দেখা যায়। তাই প্রিয় বাংলাদেশ দলের খেলা মিস হওয়ার কোন চান্স নেই। এখন আপনি চাইলেই ইন্টারনেট সংযোগের মাধ্যমে মোবাইল কিংবা কম্পিউটারের মতো যেকোন ডিজিটাল ডিভাইসে দেখতে পারবেন লাইভ টিভি। কিন্ত ফ্রিতে লাইভ টিভি দেখার লিংক পাওয়াটাও একটু কষ্টসাধ্য ব্যাপার। তবে চিন্তা নেই! রুপায়নের এই পোস্টে আপনি পাচ্ছেন সবসময়ের জন্য আপডেটেড লাইভ টিভি স্ট্রিমিং লিংক। এখনই বুকমার্ক করে রাখুন আমাদের এই পোস্টটি। আর বাংলাদেশের খেলা শুরুর আগে এই পোস্ট ভিজিট করে নিয়ে নিন বাংলাদেশের ক্রিকেট খেলা লাইভ টিভি দেখার লিংক।

টিভিতে আজকের খেলা: বাংলাদেশ vs জিম্বাবুয়ে

বর্তমানে চলছে জিম্বাবুয়ের সাথে বাংলাদেশের একটি ক্রিকেট সিরিজ। ১টি টেস্ট, ৩টি ওডিআই এবং ২টি টি-টোয়েন্টি ম্যাচ থাকছে এই সিরিজে। টেস্ট ম্যাচ এবং ট-টোয়েন্টি ম্যাচগুলো ঢাকার শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। আর ৩টি ওডিআই হবে সিলেটের আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। চলুন এক নজরে দেখে নেয়া যাক বাংলাদেশ-জিম্বাবুয়ের সিরিজের সময়সূচি।

তারিখ ম্যাচ সময়
২২ – ২৬ ফেব্রুয়ারি ২০২০ টেস্ট ৯টা ৩০মিনিট
১ মার্চ ২০২০ ১ম ওয়ানডে দুপুর ১টা
৩ মার্চ ২০২০ ২য় ওয়ানডে দুপুর ১টা
৬ মার্চ ২০২০ ৩য় ওয়ানডে দুপুর ২টা
৯ মার্চ ২০২০ ১ম টি-টোয়েন্টি সন্ধ্যা ৬টা
১১ মার্চ ২০২০ ২য় টি-টোয়েন্টি সন্ধ্যা ৬টা

বাংলাদেশের ক্রিকেট খেলা লাইভ টিভি দেখার লিংক

বাংলাদেশ vs জিম্বাবুয়ে লাইভ

বাংলাদেশের আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচগুলো সকল স্পোর্টস চ্যানেলেই সম্প্রচার হয়ে থাকে সাধারনত।দেশী চ্যানেলের মধ্যে সম্প্রচার করে শুধুমাত্র জিটিভি (গাজী টেলিভিশন) এবং বিটিভি (বাংলাদেশ টেলিভিশন)। এছাড়া, বিদেশী চ্যানেলের মধ্যে স্টার স্পোর্টস এবং পিটিভি স্পোর্টস উল্লেখযোগ্য। এছাড়া বিভিন্ন অনলাইন টিভি চ্যানেলও সম্প্রচার করে থাকে আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচগুলো।

অনলাইনে সাধারণত বিভিন্ন ওয়েবসাইট এবং অ্যাপ এই চ্যানেলগুলো লাইভ স্ট্রিম করে থাকে। যদিও বেশিরভাগ গুলোই বেআইনি। তবে আপনি কোন চিন্তা ছাড়াই দেখতে পারেন এসব স্ট্রিমিং একদম বিনামূল্যে। এছাড়া ভাল মানের স্ট্রিমিং দেখার জন্য রয়েছে কিছু পেইড লিংক। সেগুলোও শেয়ার করা হবে। তবে প্রতি খেলার আগে এই লিংকগুলো পরিবর্তন হয়। আপনি চাইলে খেলা দেখার আগে এই পোস্ট থেকে আপডেটেড নতুন লিংকগুলো পেয়ে যাবেন।

Bangladesh vs Zimbabwe Live Streaming Online

BAN vs ZIM, Bangladesh Cricket Live, Online Streaming, Free Live TV, BD Live Streaming, Gazi TV, Gtv Live, BTV, Star Sports, How To Watch Bangladesh Cricket Live TV Free, Khela Dekhar Link, Kivabe Khela Dekhbo, Live TV Link, Khela Kobe, Kokhon, Ajker Khela Live, বাংলাদেশের খেলা লাইভ দেখব কিভাবে, লাইভ টিভি দেখার লিংক, অনলাইন টিভি, মোবাইলে খেলা দেখতে চাই, খেলা কখন, আজকে কার খেলা, কবে বাংলাদেশের খেলা

Updated: March 1, 2020 — 12:16 am

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *