বাংলাদেশ vs ভারত লাইভ টিভি দেখুন অনলাইনে [Live TV Online]

বাংলাদেশ vs ভারত লাইভ

বাংলাদেশ vs ভারত লাইভ ম্যাচ দেখতে চান অনলাইনে? আপনি এসেছে সঠিক ওয়েবসাইটে। বাংলাদেশের খেলা মানেই দেশের কোটি ক্রিকেট ফ্যানের অপেক্ষা টিভি পর্দার সামনে। কিন্ত নানা ব্যস্ততার ফাঁকে বাসায় টিভি সেটের সামনে বসে থাকা এখন ঝামেলাপূর্ণ একটি কাজ। আর তাই এখন বেশিরভাগ ক্রিকেটপ্রেমীরা বেঁছে নিয়েছেন অনলাইন টিভি স্ট্রিমিং প্লাটফর্মগুলোকে। ফলে পথে ঘাটে যেকোন জায়গা থেকেই মোবাইল, ল্যাপটপ কিংবা যেকোন ডিজিটাল ডিভাইসে ইন্টারনেট কানেকশনের মাধ্যমে সরাসরি দেখা যায় ম্যাচগুলো।

রুপায়নের আজকের পোস্টে থাকছে বাংলাদেশ vs ভারত -এর ম্যাচ অনলাইনে লাইভ দেখার গাইডলাইন। তাই পুরো পোস্টটি মনোযোগ দিয়ে পড়ুন। আর অনলাইনেই উপভোগ করুন Bangladesh vs India লাইভ স্ট্রিমিং টিভি।

টি-টোয়েন্টি সিরিজ ২-১ ব্যবধানে জিতে নিয়েছে ইন্ডিয়া।

বাংলাদেশ vs ভারত ম্যাচ কবে / কখন?

বহুল অপেক্ষিত বাংলাদেশ এবং ভারতের মধ্যকার সিরিজটি অবশেষে অনুষ্ঠিত হচ্ছে। ৩টি টি-২০ এবং ২টি টেস্ট ম্যাচের এই সিরিজটি ৩ নভেম্বর শুরু হয়ে শেষ হবে ২৬ নভেম্বর তারিখে। আসুন দেখে নিই ভারত বনাম বাংলাদেশের খেলা কবে, কখন মাঠে গড়াতে যাচ্ছে।

ম্যাচতারিখসময়
১ম টি-টোয়েন্টি৩ নভেম্বর ২০১৯সন্ধ্যা ৭টা ৩০মিনিট
২য় টি-টোয়েন্টি৭ নভেম্বর ২০১৯সন্ধ্যা ৭টা ৩০মিনিট
৩য় টি-টোয়েন্টি১০ নভেম্বর ২০১৯সন্ধ্যা ৭টা ৩০মিনিট
১ম টেস্ট১৪-১৮ নভেম্বর ২০১৯সকাল ১০টা
২য় টেস্ট২২-২৬ নভেম্বর ২০১৯দুপুর ২টা

বাংলাদেশ vs ভারত লাইভ ম্যাচ অনলাইনে দেখবেন যেভাবে

আসুন প্রথমেই জেনে নিই, কোন টিভি চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ এবং ইন্ডিয়ার মধ্যকার সিরিজের খেলাগুলো। প্রতিবছরের মতো এবারেও বাংলাদেশ এবং ভারতের সিরিজটি সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশী বেসরকারি টিভি চ্যানেল জিটিভি (গাজী টেলিভিশন / Gazi TV)। এছাড়া ইন্ডিয়াতে সম্প্রচার করবে স্টার স্পোর্টস নেটওয়ার্ক। এবার আসা যাক অনলাইন লাইভ স্ট্রিমিং -এর ব্যাপারে। অনলাইনে মূলত অফিসিয়ালি অথবা আনঅফিসিয়ালি বিভিন্ন লিংক থেকে দেখতে পারবেন ম্যাচগুলো। Rabbithole ইউটিউব চ্যানেল এবং মোবাইল অ্যাপ -এর মাধ্যমে দেখতে পারেন Bangladesh vs India Live Streaming। এছাড়া প্রথম আলোর ফেসবুক পেজেও লাইভ করা হবে ম্যাচগুলো।

Bangladesh vs India Live Streaming Online TV

BAN vs IND, Bangladesh Live Now, India Live TV, Bangladesh vs India Live Cricket, Live Sports, Gtv Live, Gazi Television, Star Sports Watch Now

আরও কিছু পোস্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *