বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ লাইভ টিভি এবং সময়সূচি | BAN vs NZ 2021

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ ২০২১

আগামী ১লা সেপ্টেম্বর থেকে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ ২০২১। অস্ট্রেলিয়া বধের পর ক্রিকেটের আরেক পরাশক্তি নিউজিল্যান্ডের সাথে এবার এই সিরিজে থাকছে ৫টি টি-টোয়েন্টি ম্যাচ। সবগুলো ম্যাচই হবে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

সম্প্রতি শেষ হওয়া সিরিজে অস্ট্রেলিয়াকে ৪-১ ব্যবধানে হারিয়ে নাস্তানাবুদ করেছে বাংলাদেশ ক্রিকেট দল। তাই নিউজিল্যান্ড সিরিজেও টাইগাররা ভাল করবে বলে আশায় বুক বেঁধেছে সকল ক্রিকেটপ্রামীরা। যদিও নিউজিল্যান্ডের এই সফরে থাকছেনা আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াডের কোন খেলোয়াড়ই। তবুও তাঁদের এই তরুণ দলকে যথেস্ট শক্তিশালী হিসেবেই দেখবে টাইগার বাহিনী।

মাঠে হোক কিংবা টেলিভিশন পর্দা। বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা নিজ দেশের খেলা উপভোগ মিস করেনা যেন কিছুতেই! যদিও এবার করোনা মহামারীর কারণে মাঠে গিয়ে খেলা উপভোগ করার সুযোগ থাকছেনা। তাই সকলের চোখ থাকবে টেলিভিশন পর্দায়। আজকের পোস্টটি মূলত বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ লাইভ দেখার গাইডলাইন নিয়ে। এছাড়াও এই পোস্টে থাকবে এই সিরিজের সময়সূচি এবং দুই দলের স্কোয়াডে থাকা খেলোয়াড় তালিকা।

এক নজরে বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের সময়সূচি

তারিখ ও বারসময়
১ সেপ্টেম্বর, বুধবারবিকাল ৪টা
৩ সেপ্টেম্বর, বুধবারবিকাল ৪টা
৫ সেপ্টেম্বর, বুধবারবিকাল ৪টা
৮ সেপ্টেম্বর, বুধবারবিকাল ৪টা
১০ সেপ্টেম্বর, বুধবারবিকাল ৪টা

Bangladesh vs New Zealand Series Fixture 2021

bangladesh vs new zealand series 2021 fixture

বাংলাদেশ দলের খেলোয়াড় তালিকা

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, সৌম্য সরকার, নাঈম শেখ, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, শামীম হোসেন পাটোয়ারী, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মোহাম্মদ সাইফউদ্দিন, তাইজুল ইসলাম, শেখ মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব ও নাসুম আহমেদ।

নিউজিল্যান্ড দলের খেলোয়াড় তালিকা

টম ল্যাথাম (উইকেটরক্ষক ও অধিনায়ক), হামিশ বেনেট, ফিন অ্যালেন, ডগ ব্রেসওয়েল, টম ব্লান্ডেল (উইকেটরক্ষক), কলিন ডি গ্রান্ডহোম, জ্যাকব ডুফি, ম্যাট হেনরি (ওয়েনডে), স্কট কুগেলেইন, কোল ম্যাককঞ্চি, হেনরি নিকোলস, আজাজ প্যাটেল, রাচিন রবীন্দ্র, বেন সিয়ার্স, ব্লেয়ার টিকনার, উইল ইয়াং।

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ লাইভ টিভি দেখবেন যেভাবে

করোনা মহামারীতে যেহেতু মাঠে গিয়ে খেলা দেখার সুযোগ থাকছেনা। তাই বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড সিরিজের ম্যাচগুলো উপভোগের একমাত্র মাধ্যম হিসেবে থাকছে টেলিভিশন। দেশে বিদেশে একযোগে এই সিরিজের সরাসরি সম্প্রচার করবে বেশ কিছু টেলিভিশন চ্যানেল এবং অনলাইন স্ট্রিমিং প্লাটফর্ম।

যেসব টিভি চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ডের খেলা

দেশীয় বেসরকারি টিভি চ্যানেল T-Sports এবং Gazi TV এই সিরিজের সম্প্রচার সত্ত্ব কিনেছে। অর্থাৎ আপনি যদি টেলিভিশন পর্দায় Bangladesh vs New Zealand সিরিজের ম্যাচগুলো উপভোগ করতে চান। তবে আপনাকে টিউন করতে হবে টি-স্পোর্টস অথবা গাজী টিভি চ্যানেল।

অনলাইনে বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ লাইভ স্ট্রিমিং দেখার লিংক [Bangladesh vs New Zealand Live Streaming Link]

ইন্টারনেট বিপ্লবের এই সময়ে ঘরে বসে টিভি চ্যানেলে খেলা দেখার চাইতে মানুষ এখন অনলাইন লাইভ স্ট্রিমিং দেখতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করে। তাই বর্তমানে ক্রিকেট বিশ্বের সকল খেলাই মোটামুটি অনলাইনে বিভিন্ন স্ট্রিমিং প্লাটফর্মে দেখা যায়। ফলে যেকোন সময় যেকোন জায়গা থেকে হাতের স্মার্টফোন অথবা কম্পিউটারেই দেখে নেয়া যায় ক্রিকেট ম্যাচগুলোর সরাসরি সম্প্রচার।

ক্রিকেটপাগল দর্শকদের জন্য এবারো থাকছে বাংলাদেশের খেলা লাইভ স্ট্রিমিং দেখার সুবিধা। জনপ্রিয় ক্রিকেট লাইভ স্ট্রিমিং প্লাটফর্ম Rabbitholebd Sports তাঁদের ইউটিউব চ্যানেল এবং অ্যান্ড্রয়েড অ্যাপে বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের সকল খেলাগুলো সরাসরি সম্প্রচার করবে। আর নিউজিল্যান্ডের দর্শকরা তাঁদের দেশীয় স্ট্রিমিং প্লাটফর্ম Spark Sport -এ দেখতে পাবে এই সিরিজটি।

Bangladesh vs New Zealand Series 2021

BAN vs NZ, Bangladesh vs New Zealand Live Streaming, TV Channels, Fixtures Download, Match Schedule, Bangladesh Squad, New Zealand Squad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

58 − = 50