বাংলাদেশ-পাকিস্তান সিরিজ লাইভ টিভি এবং সময়সূচি | BAN vs PAK 2021

বাংলাদেশ-পাকিস্তান সিরিজ লাইভ

বিশ্বকাপের আমেজ কাটতে না কাটতেই শুরু হতে যাচ্ছে বাংলাদেশ-পাকিস্তান সিরিজ ২০২১। আগামী ১৯ নভেম্বর (শুক্রবার) থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার সিরিজটি। এই সিরিজে বাংলাদেশের বিপক্ষে ৩টি টি-টোয়েন্টি এবং ২টি টেস্ট খেলবে পাকিস্তান ক্রিকেট দল। বিশ্বকাপ ফাইনাল শেষে বাংলাদেশে সফর হওয়ার কথা থাকলেও সেমিফাইনালেই পাকিস্তানের বিদায়ের কারণে ১৩ নভেম্বরই (শনিবার) বাংলাদেশে পৌঁছে গিয়েছে বাবর আজমের দল। পুরো সিরিজটিই অনুষ্ঠিত হবে ‘হোম অফ ক্রিকেট’ মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। টি২০ ম্যাচগুলো দুপুর ২টা এবং টেস্ট ম্যাচগুলো শুরু হবে সকাল ১০টায়।

এবারের বিশ্বকাপ আসরে একদিকে বাংলাদেশের ব্যর্থতায় চরম সমালোচনায় বিদ্ধ বাংলাদেশের টাইগার বাহিনী এবং অন্যদিকে চোখ ধাঁধানো পারফরম্যান্সে ক্রিকেট বিশ্বজুড়ে প্রশংসা কুড়াচ্ছে পাকিস্তান ক্রিকেট দল। ফলে, আসন্ন সিরিজে সমালোচনাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে বাংলাদেশের ঘুরে দাড়ানোর প্রত্যয় আর পাকিস্তানের সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখার অঙ্গিকার নিয়ে মাঠে গড়াচ্ছে এই সিরিজটি। আর এজন্য দুই দেশেরই ক্রিকেট প্রেমীদের মাঝে কাজ করছে টান টান উত্তেজনা।

আপনিও কি অধীর আগ্রহে অপেক্ষায় আছেন বাংলাদেশ-পাকিস্তান সিরিজ উপভোগ করার জন্য? তাহলে আপনার জন্য অনেক উপকারী হবে আজকের পোস্টটি। রুপায়নের আজকের পোস্টটি আমরা সাজিয়েছি, বাংলাদেশ-পাকিস্তান সিরিজ লাইভ টিভি দেখার গাইডলাইন এবং পুরো সিরিজের সময়সূচি নিয়ে। এছাড়াও থাকছে দুই দলের স্কোয়াড সংক্রান্ত বিস্তারিত।

এক নজরে বাংলাদেশ-পাকিস্তান সিরিজের সময়সূচি

তারিখ ও বারম্যাচসময়
১৯ নভেম্বর, শুক্রবার১ম টি-টোয়েন্টিদুপুর ২টা
২০ নভেম্বর, শনিবার২য় টি-টোয়েন্টিদুপুর ২টা
২২ নভেম্বর, সোমবার৩য় টি-টোয়েন্টিদুপুর ২টা
২৬-৩০ নভেম্বর, শুক্র – মঙ্গলবার১ম টেস্টপ্রতিদিন সকাল ১০টা
৪-৮ ডিসেম্বর, শনি – বুধবার২য় টেস্টপ্রতিদিন সকাল ১০টা

Bangladesh vs Pakistan Series Fixture 2021

bangladesh vs pakistan series fixture 2021

বাংলাদেশ দলের খেলোয়াড় তালিকা

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাইম শেখ, সাইফ হাসান, মোস্তাফিজুর রহমান, আফিফ হোসেন ধ্রুব, আমিনুল ইসলাম বিপ্লব, নাজমুল হোসেন শান্ত, নুরুল হাসান সোহান, শেখ মেহেদি, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ, ইয়াসির আলি রাব্বি, শামীম হোসেন পাটোয়ারী, নাসুম আহমেদ, শহিদুল ইসলাম এবং আকবর আলী।

নিউজিল্যান্ড দলের খেলোয়াড় তালিকা

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), ফখর জামান, হারিস রউফ, হাসান আলী, আসিফ আলী, হায়দার আলী, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), শাহীন শাহ আফ্রিদি, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক), শাহনেওয়াজ দোহানি, শোয়েব মালিক ও উসমান কাদির।

বাংলাদেশ-পাকিস্তান সিরিজ লাইভ টিভি দেখবেন যেভাবে

বাংলাদেশের কোন ম্যাচই সাধারণত আমরা মিস করতে চাইনা। যেহেতু মাঠে গিয়ে সরাসরি খেলা দেখার সুযোগ সবার নেই। তাই টেলিভিশনে সরাসরি সম্প্রচারই বাংলাদেশের ম্যাচগুলো উপভোগের একমাত্র ভরসা। দেশী এবং বিদেশী স্পোর্টস চ্যানেলগুলো এবং কিছু অনলাইন ভিত্তিক স্ট্রিমিং প্লাটফর্ম এবারের বাংলাদেশ-পাকিস্তান সিরিজটি সরাসরি সম্প্রচার করবে। বাংলাদেশী ক্রিকেট ফ্যানরা Bangladesh vs Pakistan ম্যাচগুলো দেখতে পারবেন Gazi Tv / Gtv এবং T-Sports চ্যানেলে। আর অনলাইনে লাইভ টিভি স্ট্রিমিং দেখার জন্য নিচে উল্লেখিত গাইডলাইন অনুসরন করুন।

অনলাইনে বাংলাদেশ বনাম পাকিস্তান সিরিজ লাইভ টিভি দেখার লিংক [Bangladesh vs New Zealand Live Streaming Link]

ঘরে বসে টেলিভিশন সেটের সামনে বসে খেলা দেখার যুগ এখন অনেকটা শেষের পথে। চলতে পথে কিংবা ব্যস্ততার ফাঁকে যেকোন জায়গা থেকে সরাসরি খেলা দেখার সুযোগ এখন হাতের মুঠোফোনেই। এখন চাইলেই ইন্টারনেট সংযোগের মাধ্যমে অনলাইন টিভি লাইভ স্ট্রিমিং করে উপভোগ করা যায় যেকোন খেলা। এই সুযোগ থাকছে বাংলাদেশ-পাকিস্তান সিরিজের ক্ষেত্রেও। অনলাইনে বাংলাদেশ-পাকিস্তান সিরিজ লাইভ টিভি দেখতে পারবেন Rabbithole YouTube Channel অথবা Rabbithole Android App ব্যবহার করে।

Bangladesh vs Pakistan Series 2021

BAN vs PAK, Bangladesh vs Pakistan Live Streaming, TV Channels, Fixtures Download, Match Schedule, Bangladesh Squad, Pakistan Squad

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

78 − 68 =