বাংলাদেশ – শ্রীলংকা সিরিজের সময়সূচি ২০১৯ (Bangladesh vs Sri Lanka)

বাংলাদেশ - শ্রীলংকা সিরিজের সময়সূচি

বাংলাদেশ – শ্রীলংকা সিরিজের সময়সূচি প্রকাশিত হয়েছে। সেমিফাইনালের টিকেট না পেয়ে এবারের বিশ্বকাপ মিশন শেষ করে দেশে ফিরতে হয়েছে দুই দলকেই। প্রত্যাশিত ফলাফল করতে পারেনি বাংলাদেশ এবং শ্রীলংকা। এবারের বিশ্বকাপ আসরের প্রথম দিকে জ্বলে উঠলেও শেষ দিকে হতাশাজনক খেলেছে বাংলাদেশ ক্রিকেট টিম। পয়েন্ট টেবিলের ৫ নম্বর অবস্থান নিয়ে দেশে ফেরার সুযোগ থাকলেও শেষ পর্যন্ত ফিরতে হয়েছে ৮ নম্বর পজিশন নিয়ে। অন্যদিকে শ্রীলংকা ক্রিকেট দল ফিরেছে বিশ্বকাপের পয়েন্ট টেবিলের ৬ নম্বর পজিশন নিয়ে।

বিশ্বকাপ মিশন শেষ হতে না হতেই বাংলাদেশ – শ্রীলংকা সিরিজের চূড়ান্ত সূচি প্রকাশ করেছে শ্রীলংকার ক্রিকেট বোর্ড। এবারের সফরে মাত্র ৩টি ওয়ানডে ম্যাচ খেলবে বাংলাদেশ এবং শ্রীলঙ্কা ক্রিকেট টিম। এই সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৬ জুলাই। এরপর পরবর্তী ম্যাচগুলো হবে যথাক্রমে ২৮ এবং ৩১ জুলাই। কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামের মাঠেই হবে সিরিজের সবগুলো ম্যাচ। উল্লেখ্য যে, সম্প্রতি শ্রীলঙ্কায় সন্ত্রাসী হামলার ঘটনায় নিরাপত্তাজনিত কারণে সিরিজটির চূড়ান্ত সময় জানাতে দেড়ি করছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। অবশেষে, তাঁদের প্রতিশ্রুত নিরাপত্তার বিষয়ে আশ্বস্ত হয়ে মাঠে গড়াতে যাচ্ছে বাংলাদেশ এবং শ্রীলংকার মধ্যকার এবছরের সিরিজটি। শ্রীলঙ্কা – বাংলাদেশের সিরিজের ফিকচারটি ডাউনলোড করতে পারবেন এই পোস্টে।

বাংলাদেশ – শ্রীলংকা সিরিজের সময়সূচি ২০১৯

ম্যাচতারিখসময়
১ম ওয়ানডে২৬ জুলাই ২০১৯দিবা / রাত্রি
২য় ওয়ানডে২৮ জুলাই ২০১৯দিবা / রাত্রি
৩য় ওয়ানডে৩১ জুলাই ২০১৯দিবা / রাত্রি

শ্রীলংকা সফরে বাংলাদেশ ক্রিকেট দলের স্কোয়াড

তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, এনামুল হক বিজয়, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ ও ফরহাদ রেজা।

বাংলাদেশ vs শ্রীলঙ্কা সিরিজের ফিকচার ডাউনলোড

ক্রিকেটপ্রেমীরা চাইলে ডাউনলোড করতে পারেন বাংলাদেশ এবং শ্রীলঙ্কার মধ্যকার সিরিজের ফিকচারটি। সকলের সুবিধার্থে রুপায়ন শেয়ার করছে Bangladesh vs Sri Lanka সিরিজের Fixture ডাউনলোড লিংক।

  • BAN vs SL Series Fixture 2019 Download Now

Bangladesh vs Sri Lanka Series 2019 Fixture / Match Schedule

বিশ্বকাপে হতাশ হলেও নতুন উদ্যমে খেলতে প্রস্তুত আমাদের টাইগার বাহিনী। তাই জয়ের লক্ষ্যে পৌঁছে যাক মাশরাফি বাহিনী। এই কামনায় ১৬কোটি ক্রিকেট প্রেমী। শুভ কামনা বাংলাদেশ ক্রিকেট টিমের জন্য।

বাংলাদেশ, শ্রীলংকা সিরিজ, ২০১৯, বাংলাদেশের খেলার সূচি, শ্রীলঙ্কার সাথে বাংলাদেশের খেলা, বাংলাদেশ বনাম শ্রীলংকা, বাংলাদেশ সিরিজের সময়সূচি, খেলা কখন, খেলা কয়টায়, বাংলাদেশের খেলার ফিকচার, ফিকশচার, BD vs Srilanka, Bangladesh Cricket Schedule 2019

সর্বশেষ আপডেট করা হয়েছে: জুলাই ২০, ২০১৯

পোস্টটি লিখেছেন

আব্দুল্লাহ আল মারুফ

আমি মারুফ। রংপুরে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে একাউন্টিং নিয়ে পড়াশুনা করছি। পড়াশুনার পাশাপাশি অনলাইন মার্কেটপ্লেসে কাজ করছি ফ্রিল্যান্স আইটি প্রফেশনাল হিসেবে। আর ভাললাগে অনলাইনে লেখালেখি করতে...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *