বাংলাদেশ vs শ্রীলংকা লাইভ টিভি দেখুন অনলাইনে [Gazi TV Live]

বাংলাদেশ vs শ্রীলংকা লাইভ

বাংলাদেশ vs শ্রীলংকা লাইভ দেখতে চান অনলাইনে? আপনি এসেছেন সঠিক ওয়েবসাইটে। রুপায়নের আজকের পোস্টে থাকছে বাংলাদেশ-শ্রীলংকা সিরিজ ২০১৯ -এর ম্যাচগুলো অনলাইনে লাইভ স্ট্রিমিং দেখার নিয়ম। আপনারা জানেন, এবারের বিশ্বকাপ আসর শেষেই শ্রীলংকা ক্রিকেট বোর্ড বাংলাদেশ ক্রিকেট টিমকে আমন্ত্রন জানায় ৩টি ওয়ানডে ম্যাচের একটি সিরিজ খেলতে। তারই প্রেক্ষিতে ২৬, ২৮ এবং ৩১ জুলাই অনুষ্ঠিত হবে শ্রীলংকা এবং বাংলাদেশ -এর মধ্যকার এই সিরিজের ওয়ানডে ম্যাচগুলো। সবকটি ম্যাচ অনুষ্ঠিত হবে কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে। আর খেলা শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৩টায়।

২য় ম্যাচের ফলাফল: বাংলাদেশকে ৭ উইকেটে হারিয়েছে শ্রীলংকা। এরই সাথে সিরিজও জিতে নিল শ্রীলংকা।

বাংলাদেশ – শ্রীলংকা সিরিজ ২০১৯ সরাসরি সম্প্রচার করবে যেসব টিভি চ্যানেল

বাংলাদেশ ক্রিকেটের যেকোন খেলা দেখার জন্য ক্রিকেট পাগল মানুষদের জিজ্ঞাসা থাকে, কোন চ্যানেল সরাসরি সম্প্রচার করবে? যদিও এর উত্তর এখন অনেকটাই জানা সকলের কাছে। কারণ, বাংলাদেশ ক্রিকেটের সকল আন্তর্জাতিক ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করে থাকে বাংলাদেশী স্যাটেলাইট টিভি চ্যানেল গাজী টিভি। কারণ, তাঁরা বর্তমানে বিসিবি -এর অফিসিয়াল ব্রডকাস্ট পার্টনার। তাই, এ বছরের শ্রীলংকা – বাংলাদেশ সিরিজও সরাসরি দেখাবে গাজী টিভি বা জিটিভি। এছাড়াও এই সিরিজের সবকটি ম্যাচ লাইভ দেখা যাবে মাছরাঙা টেলিভিশন এবং বিটিভি -এর পর্দায়।

অনলাইনে বাংলাদেশ vs শ্রীলংকা লাইভ স্ট্রিমিং দেখবেন যেভাবে

gtv live

ঘরে বসে টিভি চ্যানেলে খেলা দেখার দিন প্রায় শেষ হয়ে এসেছে এই ব্যস্ততার জীবনে। এখন বেশিরভাগ ক্রিকেট প্রিয় মানুষরা ব্যস্ততার মাঝেও খেলা দেখে থাকেন অনলাইনে। কারণ, ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েবসাইট কিংবা ইউটিউব – ফেসবুকেও দেখা যায় লাইভ স্ট্রিমিং। তাই, আপনি কি অনলাইনে লাইভ দেখতে চান শ্রীলঙ্কা – বাংলাদেশ -এর মধ্যকার ম্যাচগুলো? আপনার জন্য শেয়ার করা হল, Bangladesh vs Sri Lanka লাইভ টিভি লিংক।

মোবাইলে দেখুন বাংলাদেশের খেলা লাইভ [Mobile TV Live]

মোবাইলে এখন ইন্টারনেটের মাধ্যমে লাইভ টিভি দেখে থাকেন অনেক ব্যবহারকারি। তাই আপনি চাইলে মোবাইল টিভিতে উপভোগ করতে পারেন Bangladesh vs Sri Lanka ম্যাচগুলো। এজন্য আপনাকে নিতে হবে অ্যান্ড্রয়েড অ্যাপের সহায়তা। আপনারা অনেকেই জানেন, গাজী টিভির অনলাইন ব্রডকাস্টিং পার্টনার Rabbithole মূলত অনলাইনে ইউটিউব এবং তাঁদের অ্যাপের মাধ্যমে লাইভ স্ট্রিম করে থাকে। তাই বাংলাদেশের খেলা লাইভ মোবাইলে দেখতে ইন্সটল করতে হবে Rabbithole অ্যাপ। এছাড়াও, গুগল প্লে স্টোরে পাবেন অ্যান্ড্রয়েডে খেলা দেখার অসংখ্য আনঅফিসিয়াল অ্যাপস।

আরও কিছু পোস্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *