বেলা ফুরাবার আগে PDF Download | আরিফ আজাদ | Bela Furabar Age

বেলা ফুরাবার আগে

বেলা ফুরাবার আগে pdf বর্তমান সময়ের তুলুম জনপ্রিয় একটি ইসলামিক বই। বাংলাদেশে ইসলামিক বইয়ের জগতে জনপ্রিয় উদীয়মান তরুণ লেখক আরিফ আজাদ। ‘বেলা ফুরাবার আগে’ বইটি আরিফ আজাদের লেখা এবছরের বইমেলায় প্রকাশিত নতুন বই। এরআগে প্যারাডক্সিকাল সাজিদ বইটির কথা জানেন না এমন লোক কম খুঁজে পাওয়া যাবে। তুমুল জনপ্রিয় হওয়া বইটির মধ্য দিয়ে আরিফ আজাদের লেখনীর প্রশংসা লোকমুখে ছড়িয়ে পড়ে। এরপর বেরিয়েছে প্যারাডক্সিকাল সাজিদ ২। এবার তারই ধারাবাহিকতায় সমকালীন প্রকাশনের ব্যানারে বের হয়েছে বেলা ফুরাবার আগে বইটি। ইতিমধ্যে অনলাইন বুক স্টোর গুলোতে এবং একুশে বইমেলায় বেস্ট সেলার বুকে পরিণত হয়েছে এই বইটি।

আপনি কি বেলা ফুরাবার আগে PDF ডাউনলোড লিংক খুঁজছেন? তবে আপনার জন্যই আজকের পোস্ট।  এই পোস্টে বেলা ফুরাবার আগে বইয়ের যাবতীয় তথ্য এবং ডাউনলোড লিংক শেয়ার করা হয়েছে। তাই পুরো পোস্টটি মনোযোগ দিয়ে পড়ে নিন।

আরিফ আজাদের বেলা ফুরাবার আগে

নিঃসন্দেহে বাংলাদেশে আরিফ আজাদ বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় ইসলামিক লেখক। সেকারণেই এখন পর্যন্ত তাঁর বইগুলো জনপ্রিয়তার তুঙ্গে আছে। সর্বশেষ প্রকাশিত বেলা ফুরাবার আগে বইটিও রকমারি ডট কমে হাজারো প্রি-অর্ডার হয়েছে। এছাড়া অনেককেই সোশ্যাল মিডিয়াতে বইটি নিয়ে প্রশংসা করে পোস্ট করতে দেখা গেছে। বইটির মূল কেন্দ্রে আছে যুবক শ্রেনী। যদিও লেখকের মতে, বেলা ফুরাবার আগে বইটি সকল শ্রেনীর মানুষের জন্যই। এই ছোট জীবনে অল্পতেই হতাশ হয়ে পড়া, ছোট ছোট দুঃখ কষ্টতেই সৃষ্টিকর্তাকে ভুলতে বসার মতো বিষয়গুলো নিয়ে লেখা এই বইটি। এছাড়াও নিজেকে ঢেলে সাজানোর পদ্ধতিও দিয়েছেন লেখক তাঁর এই বইটিতে।

আরিফ আজাদ ১৯৯০ সালের ৭ জানুয়ারি চট্টগ্রামে জন্মগ্রহন করেছেন। চট্টগ্রামের জিলা স্কুলে তাঁর শিক্ষাজীবন শুরু হয়। তিনি মূলত নাস্তিকতাবাদের বিরুদ্ধে এবং ইসলামের পক্ষে লিখে থাকেন। যুক্তি দিয়ে লেখার জন্যই জন্য তাঁর বই মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে বলে অধিকাংশ পাঠক মনে করেন।

বইয়ের নামবেলা ফুরাবার আগে
লেখকআরিফ আজাদ
দাম২৮৭ টাকা
প্রকাশকসমকালীন প্রকাশন
পাতা১৯২টি
প্রকাশের সাল২০২০
ভাষাবাংলা
বইয়ের ধরণইসলামিক বই
আইএসবিএন৯৭৮৯৮৪৯৪৮৪৪০০
দেশবাংলাদেশ

বেলা ফুরাবার আগে সূচিপত্র

বইটি কিনবেন যেভাবে

কিছু দিন আগে বইটি অনলাইন বুক স্টোর রকমারি প্রি-অর্ডার নিলেও। এখন বইটি প্রকাশিত হয়েছে। অর্থাৎ বাজারে কেনার জন্য উন্মুক্ত আছে বইটি। রকমারি / ইভ্যালী / ওয়াফি লাইফ / নিয়ামাহ শপ অনলাইন বুক স্টোরগুলোতে পাওয়া যাচ্ছে বইটি। এছাড়া বড় বড় বইয়ের লাইব্রেরীতে গুলোতেও পেতে পারেন বেলা ফুরাবার আগে। বইটির আসল মূল্য ২৮৭ টাকা হলেও ডিসকাউন্টে আপনি অনলাইনে এটি ২০০ থেকে ২১৫ টাকার মধ্যেই কিনতে পারবেন।

বেলা ফুরাবার আগে PDF Download

বেলা ফুরাবার আগে PDF Download

আপনি কি বেলা ফুরাবার আগে বইটির PDF Download Link খুঁজছেন? এসে গেছে বেলা ফুরাবার আগে বইয়ের পিডিএফ ডাউনলোড লিংক। Click Here To Download Bela Furabar Age PDF। আমরা অবশ্যই সকলকে বইয়ের এক কপি আপনার নিকটস্থ বইয়ের দোকান থেকে কেনার জন্য অনুরোধ।

19 Comments

        1. বেলা ফুরাবার আগে বইটির লিঙ্ক দিলে ভাল হয়

  1. আসসালামু আলাইকুম,,বেলা ফুরাবার আগে,বইটার লিংক টা দিলে একটু উপকৃত হইতাম

    1. বেলা ফুরাবার আগে পিডিএফটি দরকার।বইটি পড়তে চাই

  2. বেলা ফুরাবার আগে পিডিএফটি দরকার।বইটি পড়তে চাই

  3. বেলা ফুরাবার আগে পিডিএফটি দরকার।বইটি পড়তে চাই

  4. বেলা ফুরাবার আগে বইটার পিডিএফ লাগবে

  5. আসসালামুআলাইকুম

    বেলা ফুরাবার আগে বইটির পিডিএফ লাগবে

  6. আসসালামু আলাইকুম,,বেলা ফুরাবার আগে,বইটার লিংক টা দিলে একটু উপকৃত হইতাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *