বিপিএল লাইভ টিভি দেখার লিংক | BPL Live TV 2019

বিপিএল লাইভ টিভি

বিপিএল লাইভ টিভি দেখতে চান অনলাইনে? আজ শেয়ার করব অনলাইনে বিপিএলের লাইভ স্ট্রিমিং দেখার উপায়। মাঠে গিয়ে প্রিয় দলের খেলা দেখার সময় সুযোগ হয়ে উঠেনা আমাদের অধিকাংশ ক্রিকেটপ্রেমীদের। তাছাড়া ব্যস্ততার এই জীবনে ঘরে বসেও টেলিভিশন পর্দার সামনে বসে দেখার সুযোগটাও কখনও কখনও হয়ে উঠেনা। তাই বলে কি, খেলা দেখা হবেনা? আপনাদে জন্য একমাত্র সমাধান, অনলাইন টিভি। তথ্যপ্রযুক্তির এই যুগে ইন্টারনেট সংযোগের মাধ্যমে অনলাইনে যেকোন টিভি লাইভ দেখার সাথে আমরা অনেকেই অভ্যস্ত। তাই বিপিএলের এবারের আসরের খেলাগুলোও সরাসরি উপভোগ করতে পারবেন অনলাইনে।

রুপায়নের আজকের পোস্টে থাকছে, অনলাইনে বিপিএল 2019 লাইভ দেখার সম্পূর্ণ গাইডলাইন। চলুন জেনে নেয়া যাক, কিভাবে অনলাইনে লাইভ দেখবেন বিপিএলের ম্যাচগুলো।

এক নজরে ‘বঙ্গবন্ধু বিপিএল ২০১৯’ সম্পর্কে

অবশেষে নানা জল্পনা কল্পনা শেষে পর্দা উঠলো বিপিএল ৭ম আসরের। তবে প্রতিবছরের মতো এবারের বিপিএল আসরটা খানিকটা ভিন্ন। জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে এবারের বিপিএলকে নামকরণ করা হয়েছে ‘বঙ্গবন্ধু বিপিএল ২০১৯’। এ পর্যন্ত বিপিএলের সব আসরগুলোতে ফ্রাঞ্চাইজি হিসেবে দল গঠন করলেও। এবারের সব নিয়ন্ত্রণ বিসিবির হাতে। শুধুমাত্র এই আসরের জন্য নাম পরিবর্তন হয়েছে দলগুলোরও। ফ্রাঞ্চাইজি না থাকায় এবার বিদেশি খেলোয়াড়দের তালিকাটাও থাকছে ছোট। ৮ ডিসেম্বর উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে শুরু হতে যাচ্ছে বিপিএলের এবারের আসর। আর ১১ ডিসেম্বর মাঠে গড়াবে ম্যাচগুলো।

বিপিএলের আজকের খেলা কোন কোন দলের?

আমাদের ওয়েবসাইটে ইতিমধ্যে বিপিএল ২০১৯ ফিক্সচার শেয়ার করা হয়েছে। বিপিএল ৭ম আসরের প্রতিটি ম্যাচের সময়সূচি জানতে ক্লিক করুন এখানে

অনলাইনে বিপিএল লাইভ টিভি দেখার লিংক

আপনারা জানেন, প্রতিবারের মতো এবারেও বিপিএল সরাসরি সম্প্রচারের ব্যবস্থা থাকছে বেশ কিছু টিভি চ্যানেলে। শুধু দেশী চ্যানেল নয়! দেশের বাহিরের দর্শকদের জন্য থাকছে বিভিন্ন বিদেশী চ্যানেলেও সম্প্রচারের ব্যবস্থা। আর অনলাইনে দেখার জন্য লাগবে সেসব অনুমতিপ্রাপ্ত টিভি চ্যানেলগুলোর অনলাইন স্ট্রিমিং লিংক। এবারের আসর সম্প্রচারের জন্য দেশীয় চ্যানেলগুলোর মধ্যে অনুমতি পেয়েছে জিটিভি (গাজী টেলিভিশন) এবং মাছরাঙা টেলিভিশন। অনলাইনে বিভিন্ন লাইভ স্ট্রিমিং ওয়েবসাইটে গিয়ে এই চ্যানেলগুলো লাইভ দেখতে পারবেন দর্শকরা। এছাড়া ইউটিউব এবং মোবাইল অ্যাপসের মাধ্যমে বিপিএল লাইভ টিভি দেখার সুযোগ দিবে Rabbitholebd। বিপিএল লাইভ টিভি দেখার লিংক গুলো নিচে শেয়ার করা হল:

Bongobondhu BPL Live 2019

Live TV, BPL, Bangladesh Premiere League, How To Watch Live, BPL Live Dekhar Link, BPL Mobile APP, বিপিএল লাইভ দেখব কিভাবে, বিপিএল টিভি দেখার লিংক, আজকে কার খেলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *