চিন্তাপরাধ PDF Download | আসিফ আদনান | Chintaporadh

চিন্তাপরাধ pdf download

চিন্তাপরাধ PDF : বর্তমান সময়ের মুসলিম বিশ্বকে নিয়ে দারুণ একটি বই হল আসিফ আদনানের লেখা ‘চিন্তাপরাধ’। যদিও বইয়ের শুরুতে ভূমিকায় লেখক উল্লেখ করেছেন যে এটি কোন ইসলামিক বই নয়! কিন্ত প্রকৃতপক্ষে বইটি আসলে ইসলামিক চিন্তাধারায় বিশ্বাসী মানুষদের জন্যই। যারা ইসলামের বর্তমান এবং ভবিষ্যৎ নিয়ে ভাবেন, ইসলামী জীবনধারায় চলেন, তাঁদের জন্য বইটি পড়া আবশ্যক বলে ব্যক্তিগতভাবে মনে করি। চিন্তাপরাধ বইটির মূল বিষয়বস্তু হল বিশ্বরাজনীতি ও ইসলাম। ২০১৯ সালের অন্যতম বেস্টসেলার এবং আলোচিত বইয়ের তালিকাতেও ছিল আসিফ আদনানের লেখা এই বইটি।

বর্তমান সময়ের মুসলিমদের দুরবস্থা থেকে উত্তরণের দারুণ একটি বইও বলা চলে এই চিন্তাপরাধ বইকে। চলতি বিশ্বকে একজন মুসলিম কোন দৃষ্টিকোণে দেখবে, কিভাবে নানান সমস্যা মোকাবিলা করবে সেইসব বিষয় আলোকপাত করেছেন লেখক তাঁর এই বইয়ে। মোট ১৬টি প্রবন্ধ নিয়ে এই বইয়ের ৪টি প্রবন্ধ লিখতে সহায়তা নেয়া হয়েছে অমুসলিম ফিলোসফার বা জিও-পলিটিসিয়ানদের লেখা থেকে। মুসলিম বিশ্ব বর্তমান সময়ে অমুসলিম বিশ্বের দ্বারা যে রাজনীতির শিকার হচ্ছে, সেগুলো পাওয়া যাবে লেখক আসিফ আদনানের লেখায়। এছাড়াও এই আধুনিক বিশ্বে মুসলিমদের জন্য এমন কিছু ফেতনা রয়েছে, যেগুলো আমাদের অনেক মুসলিমের কাছে ফেতনাই মনে হয়না! এরকম নানা বিষয়ে চিন্তার ভিত নাড়িয়ে দেয়ার মতো বই হল চিন্তাপরাধ।

আপনি যদি একজন মুসলিম হয়ে থাকেন। তবে আপনার জন্য অসাধারণ একটি বই হতে পারে আসিফ আদনানের লেখা এই “চিন্তাপরাধ” বই। ২০১৮ সালে প্রথম প্রকাশ হওয়া এই বইটি প্রকাশনায় ছিল ইলমহাউস পাবলিকেশন্স। আপনি কি চিন্তাপরাধ বইটি পড়তে আগ্রহী? আপনার জন্য আজকের পোস্টে থাকছে চিন্তাপরাধ PDF Download লিংক।

একনজরে আসিফ আদনান সম্পর্কে জেনে নিন

আসিফ আদনান ইসলামিক লেখালেখির জন্য পরিচিত একজন তরুণ লেখক। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে পড়ালেখা করেন। আসিফ আদনানের বাবা একজন অবসরপ্রাপ্ত বিচারপতি। তবে ২০১৪ সালে তাঁকে নিষিদ্ধ কিছু জঙ্গি সংগঠনের সাথে সম্পৃক্ততার অভিযোগে গ্রেফতার করে ডিবি। অভিযোগ ছিল যে, ২০১৩-১৪ সালে ব্লগার হত্যাকান্ডে তাঁর সংগঠন আনসারুল্লাহ বাংলা টিম জড়িত।

Chintaporadh by Asif Adnan

আসিফ আদনানের চিন্তাপরাধ বই

বইয়ের নামচিন্তাপরাধ
লেখকআসিফ আদনান
প্রকাশকইলমহাউস পাবলিকেশন্স
প্রকাশের সাল২০১৮
পাতা১৯১টি
পিডিএফ সাইজ২১.৩ এমবি
বইয়ের ধরণইসলামিক

বইটি কিনবেন যেভাবে…

আসিফ আদনানের লেখা বইগুলো সাধারণত অনলাইনে পিডিএফ আকারে পাওয়া যায়। তবে আমরা প্রকাশনী এবং লেখকের স্বার্থ বিবেচনায়, এক কপি বই কিনে সংগ্রহ করার জন্য পাঠকদেরকে অনুরোধ করি। তবে তাঁর বিরুদ্ধে জঙ্গি সম্পৃক্ততার অভিযোগের কারণে লাইব্রেরিগুলোতে হয়ত তেমন সহজলভ্য নয় কেনার জন্য। তবে অনলাইন কিছু বুকশপে “চিন্তাপরাধ” বইটি পাবেন কেনার জন্য। বইটির দাম ১৯০টাকা।

চিন্তাপরাধ PDF Download Link

আমরা বইয়ের পাঠকদেরকে সবসময়ই যেকোন বইয়ের এক কপি বই কেনার জন্য উদ্বুদ্ধ করি। তাই চিন্তাপরাধ বইটি পড়তে আগ্রহী পাঠকদের প্রতিও একই অনুরোধ থাকলো। আপনি যদি চিন্তাপরাধ বইয়ের PDF ডাউনলোড করতে চান। তবে আপনি এসেছেন সঠিক ওয়েবসাইটে।

Leave a Reply

Your email address will not be published.