কোপা আমেরিকা লাইভ টিভি [Copa America 2019 Live]

কোপা আমেরিকা লাইভ

কোপা আমেরিকা লাইভ দেখতে চান অনলাইনে? ক্রিকেট বিশ্বের মাতামাতির মাঝেই অনুষ্ঠিত হচ্ছে জনপ্রিয় ফুটবল টুর্নামেন্ট কোপা আমেরিকা। এবারের আসরে ৩টি গ্রুপে ভাগ হয়ে অংশ নিচ্ছে ১২টি ফুটবল দল। গ্রুপ ‘এ’ -তে ব্রাজিল, বলিভিয়া, ভেনিজুয়েলা এবং পেরু। গ্রুপ ‘বি’ -তে আর্জেন্টিনা, কলম্বিয়া, প্যারাগুয়ে এবং কাতার। গ্রুপ ‘সি’-তে উরুগুয়ে, ইকুয়েডর, জাপান এবং চিলি। ফুটবলপ্রেমীরা প্রতিবারই অধীর আগ্রহে অপেক্ষায় থাকে এই ফুটবল প্রতিযোগিতাটি দেখার জন্য।

আইসিসি আয়োজিত ক্রিকেট বিশ্বকাপে বুদ হয়ে থাকলেও কোপা আমেরিকার আমেজ কমেনি ফুটবল প্রেমীদের মাঝে। এবারের কোপা আমেরিকা ৪৬তম আসর উদ্বোধন হয় গত ১৪জুন, ২০১৯ তারিখে। ব্রাজিলের ৫টি শহর মিলে অনুষ্ঠিত হচ্ছে টুর্নামেন্টের ম্যাচগুলো। ৭ জুলাই রিও ডি জেনেরিওর মারাকানা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এবারের আসরের ফাইনাল ম্যাচটি। বাংলাদেশী ফুটবল প্রেমীদের মাঝেও এই টুর্নামেন্টকে ঘিরে আছে বাড়তি উত্তেজনা। কিন্ত দেশী কোন টিভি চ্যানেলে খেলাগুলো সম্প্রচার না করায় কিছুটা বিড়ম্বনায় পড়তে হয় বাংলাদেশী দর্শকদের। তাঁদের জন্যই আজকের পোস্টে শেয়ার করা হচ্ছে কোপা আমেরিকা লাইভ দেখার ফ্রি লিংক।

অনলাইনে যেভাবে দেখবেন কোপা আমেরিকা লাইভ

অনলাইনে অসংখ্য ফ্রি এবং পেইড টিভি চ্যানেল সুযোগ দিচ্ছে সরাসরি কোপা আমেরিকার ম্যাচ দেখার। বাংলাদেশী দর্শকদের সুবিধার জন্য শেয়ার করছি একটি ফ্রি লিংক। এজন্য আপনাকে ভিজিট করতে হবে http://tv.bdixsports.com লিংক। এই ওয়েবসাইটের মাধ্যমে ফ্রিতে উপভোগ করতে পারবেন কোপা আমেরিকার প্রতিটি ম্যাচ। মোবাইল ব্যবহারকারীরা চাইলে BDixsports অ্যান্ড্রয়েড অ্যাপটি ডাউনলোড করেও লাইভ স্ট্রিমিং উপভোগ করতে পারবেন।

Copa America Live TV

আজকের ফুটবল ম্যাচ লাইভ, কোপা আমেরিকা, ফাইনাল, ফুটবল খেলা লাইভ, ব্রাজিলের খেলা লাইভ, ব্রাজিল খেলা সরাসরি, লাইভ টিভি, অ্যান্ড্রয়েড অ্যাপ, স্পোর্টস চ্যানেল, Copa America Live Free, Argentina Live, Copa America Final, Brazil Live

সর্বশেষ আপডেট করা হয়েছে: জুলাই ১৬, ২০১৯

পোস্টটি লিখেছেন

আব্দুল্লাহ আল মারুফ

আমি মারুফ। রংপুরে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে একাউন্টিং নিয়ে পড়াশুনা করছি। পড়াশুনার পাশাপাশি অনলাইন মার্কেটপ্লেসে কাজ করছি ফ্রিল্যান্স আইটি প্রফেশনাল হিসেবে। আর ভাললাগে অনলাইনে লেখালেখি করতে...

২ টি মন্তব্য

মন্তব্য দিন
  1. Hei man,
    Thank you for your helpful post. I am from the UK and I am looking for watching live copa. So I got your article.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *