কোপা আমেরিকা লাইভ টিভি [Copa America 2020 Live]

কোপা আমেরিকা লাইভ

কোপা আমেরিকা লাইভ দেখতে চান অনলাইনে? রুপায়নের আজকের পোস্ট Copa America 2020 নিয়ে। কোপা আমেরিকা হল জনপ্রিয় ফুটবল টুর্নামেন্ট। যা সাউথ আমেরিকার ফুটবল খেলা নিয়ন্ত্রক কমিটি CONMEBOL এর আয়োজনে অনুষ্ঠিত হয়ে থাকে। ২০২০ সালের এবারের আসরের পর্দা উঠবে ১২ জুন ২০২০ তারিখে। যা চলবে ১২ জুলাই ২০২০ পর্যন্ত। কোপা আমেরিকার এই আসর অনুষ্ঠিত হবে কলোম্বিয়া এবং আর্জেন্টিনায়। ১৯৮৩ সালের পর থেকে এবারই প্রথম এই টুর্নামেন্ট একই সাথে দুই দেশের ভেন্যুতে অনুষ্ঠিত হবে। দুটি দেশের মোট ৯টি ভেন্যুতে মাঠে গড়াবে এই টুর্নামেন্টের খেলাগুলো।

করোনা ভাইরাসের কারণে কোপা আমেরিকার এবারের আসর ১ বছর পিছিয়েছে। পরবর্তী আপডেট জানিয়ে দেয়া হবে এই পোস্টে।

২টি গ্রুপে ভাগ হয়ে অংশ নিচ্ছে ১২টি ফুটবল দল। গ্রুপ ‘এ’ -তে আর্জেন্টিনা, অস্ট্রেলিয়া, বলিভিয়া, উরুগুয়ে, চিলি এবং প্যারাগুয়ে। অন্যদিকে গ্রুপ ‘বি’ তে অংশ নিচ্ছে কলোম্বিয়া, ব্রাজিল, কাতার, ভেনেজুয়েলা, ইকুয়েডর এবং পেরু। ফুটবলপ্রেমীরা প্রতিবারই অধীর আগ্রহে অপেক্ষায় থাকে এই ফুটবল প্রতিযোগিতাটি দেখার জন্য।

গোটা বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশী ফুটবল প্রেমীদের মাঝেও এই টুর্নামেন্টকে ঘিরে আছে বাড়তি উত্তেজনা। কিন্ত দেশী কোন টিভি চ্যানেলে খেলাগুলো সম্প্রচার না করায় কিছুটা বিড়ম্বনায় পড়তে হয় বাংলাদেশী দর্শকদের। তাঁদের জন্যই আজকের পোস্টে শেয়ার করা হচ্ছে কোপা আমেরিকা লাইভ দেখার ফ্রি লিংক। অনলাইনে কোপা আমেরিকা 2020 সরাসরি সম্প্রচার দেখতে পুরো পোস্টটি মনোযোগ দিয়ে পড়ুন।

কোপা আমেরিকা ২০২০ এ অংশগ্রহনকারী দল সমূহ

Copa America 2020 টুর্নামেন্টে অংশ নিচ্ছে ১২টি ফুটবল টিম। ২টি গ্রুপে বিভক্ত হয়ে খেলবে দলগুলো।

গ্রুপ ‘এ’ (সাউথ জোন)

পজিশনদলের নাম
এ-১আর্জেন্টিনা
এ-২অস্ট্রেলিয়া
এ-৩বলিভিয়া
এ-৪উরুগুয়ে
এ-৫চিলি
এ-৬প্যারাগুয়ে

গ্রুপ ‘বি’ (নর্থ জোন)

পজিশনদলের নাম
বি-১কলম্বিয়া
বি-২ব্রাজিল
বি-৩কাতার
বি-৪ভেনেজুয়েলা
বি-৫ইকুয়েডর
বি-৬পেরু

অনলাইনে যেভাবে দেখবেন কোপা আমেরিকা লাইভ

অনলাইনে অসংখ্য ফ্রি এবং পেইড টিভি চ্যানেল সুযোগ দিচ্ছে সরাসরি কোপা আমেরিকার ম্যাচ দেখার। বাংলাদেশী দর্শকদের সুবিধার জন্য শেয়ার করছি দুটি ফ্রি লিংক। এজন্য আপনাকে ভিজিট করতে হবে http://tv.bdixsports.com অথবা https://www.crichd.com ওয়েবসাইট। এই ওয়েবসাইটের মাধ্যমে ফ্রিতে উপভোগ করতে পারবেন কোপা আমেরিকার প্রতিটি ম্যাচ। মোবাইল ব্যবহারকারীরা চাইলে BDixsports অ্যান্ড্রয়েড অ্যাপটি ডাউনলোড করেও লাইভ স্ট্রিমিং উপভোগ করতে পারবেন।

Copa America Live TV 2020

আজকের ফুটবল ম্যাচ লাইভ, কোপা আমেরিকা, ফাইনাল, ফুটবল খেলা লাইভ, ব্রাজিলের খেলা লাইভ, ব্রাজিল খেলা সরাসরি, লাইভ টিভি, অ্যান্ড্রয়েড অ্যাপ, স্পোর্টস চ্যানেল, Copa America Live Free, Argentina Live, Copa America Final, Brazil Live

2 Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *