counter statistics

পুরুষের যে অদ্ভুত বিষয়গুলো নারীরা পছন্দ করেন!

একজনকে ভালবাসার আগে ও পরে তার বিভিন্ন অভ্যাস নিয়ে প্রত্যেকের মাঝেই ফ্যান্টাসি কাজ করে। তার হাসি, তার কথা বলার স্টাইল, তার ফ্যাশনেবল পোশাক পরিধান ইত্যাদি সবকিছুতেই চোখ থাকে সবসময়। তবে মেয়েরা আরও অনেক কিছুই খেয়াল করে যা পনি জানেন না। কি সেই রহস্য, আসুন জেনে নেয়া যাক-

১। মেয়েরা ছেলেদের চোখের পাপড়ির দিকে লক্ষ্য রাখে। মাঝে মাঝে তারা মনে মনে ভাবে মাশকারা ব্যবহার না করেও কিভাবে ছেলেদের চোখের পাঁপড়ি এত ঘন দেখা যায়। তারা চোখের ভাষা পরতেও ভালবাসে।

২। সানগ্লাস পড়ার পর ছেলেদের লুকে অনেক পরিবর্তন আসে। আবার সবাইকেই যে সানগ্লাসে মানায়, তা কিন্তু নয়। সে সময় ও মেয়েরা তাকিয়ে থাকতে পছন্দ করে।

৩। ছেলেদের গায়ে কোনও ক্ষতের চিহ্ন থাকলে সেদিকে নজর কাড়ে নারীদের। তারা জানতে আগ্রহী থাকে কিভাবে এই ক্ষতের সৃষ্টি হয়েছে।

৪। মেয়েরা ছেলেদের পায়ের দিকেও নজর রাখে। কারণ উপর দিয়ে সকলেই ফিটফাট থাকে। কিন্তু যে আসলেই পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে ভালবাসে, সে নিজের পা অবশ্যই পরিষ্কার রাখে।

৫। ছেলেদের ঘুমন্ত আওয়াজ মেয়েদের পছন্দের তালিকায় অনেক উপরে। ঘুম থেকে উঠার সাথে সাথে সবার কণ্ঠেই ভাঁড় ভাব থাকে। সেই আওয়াজ আর একটা টানের অনুভতি পাওয়া যায় তখন। তাই ঘুম থেকে উঠেই ভালবাসার মানুষের মুখের ধ্বনি শুনতে পছন্দ করে নারীরা।

৬। ভালবাসার পর সঙ্গীর সবকিছুই মিষ্টি লাগে। মেয়েরা ছেলেদের আলিঙ্গন করার সময় তার গন্ধ শুকতে পছন্দ করে। কারণ সঙ্গীর গায়ের সুগন্ধি তারা রীতিমত ভালবাসে।

৭। ছেলেদের ফুল শার্ট একটু ভাঁজ করে পড়ায় বেশ মানায়। এতে তাদের হাতের পশম খুব সুন্দরভাবে উপস্থাপিত হয়। যা মেয়েদের পাগল করতে যথেষ্ট।

Updated: January 7, 2018 — 3:03 am
কপিরাইট © 2017 রুপায়ন ডট কম Frontier Theme