counter statistics

পরীমনির গোপন বিয়ে ও সন্তানের খবর ফাঁস!

পরীমনি বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা। অনিন্দ্য সুন্দরী এই নায়িকাকে ঘিরেও নানা সময় অনেক গুজব ছড়িয়েছে। সেলিব্রেটি হওয়ার কারণে ভক্ত দর্শকদের কাছে তাকে ঘিরে রয়েছে ব্যাপক আগ্রহ। এবার জনপ্রিয় এ নায়িকার গোপন বিয়ে নিয়ে মিডিয়াপাড়াতে গুঞ্জন বেশ তোলপাড় সৃষ্টি করে করেছে।

পরীমনির ঘনিষ্ঠ একটি সূত্র নিশ্চিত করেছে, পরীমনি তার দীর্ঘদিনের বন্ধু বিনোদন সাংবাদিক তামিম হাসানকে গোপানে বিয়ে করেছেন। গুঞ্জন রয়েছে, পরীমনি ও তামিম গেল বছরের ৩০ ডিসেম্বর পুরান ঢাকার কোনো এক কাজীকে ডেকে পরীর বনানীর বাসায় বিয়ের কাজ সম্পন্ন করেন। এর আগে পরিমনী ঘোষণা দিয়েছিলেন যে, ৩১ ডিসেম্বর তারা বিয়ে করবেন অথবা এ বছরের ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) বিয়ে করার। তার আগেই গোপনে বিয়ের কাজটি সেরে ফেলেছেন দুজন। এমন খবর মিডিয়াপাড়াতে বেশ জোরেশোরেই বইছে।

এদিকে, নতুন বছরের শুরুতে গতকাল বুধবার রাতে পরিমনী তার স্বজনদের সঙ্গে নানা বাড়ি বরিশালে তামিমকে সঙ্গে নিয়ে বেড়াতে গেছেন। এমনকি তামিম ও পরিমনীর অন্তরঙ্গ কিছু ছবি তার ভেরিফাইড ফেসবুকে ছেড়েছেন।

বিয়ের সত্যতার বিষয়ে পরমীনির ব্যক্তিগত ফোন নম্বর গ্রামীণ ফোনের শেষ ডিজিট ৫ নম্বরে কল করলেও তিনি ফোন রিসিভ করেননি। এছাড়া তামিমের ব্যবহৃত বাংলালিংক নম্বরটিও বন্ধ পাওয়া গেছে দুপুর আড়াইটার দিকে।

Updated: January 4, 2018 — 5:20 pm
কপিরাইট © 2017 রুপায়ন ডট কম Frontier Theme