প্যারাডক্সিক্যাল সাজিদ PDF Download | আরিফ আজাদ | Paradoxical Sajid

প্যারাডক্সিক্যাল সাজিদ PDF Download: বাংলাদেশের সম্প্রতি সময়কালের বিবেচনায় অন্যতম সেরা ইসলামিক বই প্যারাডক্সিক্যাল সাজিদ। অনলাইন-অফলাইন সবখানে বেস্ট সেলারে পরিণত হয় বইটি। তরুণদের মুখে মুখে শুধু প্যারাডক্সিক্যাল সাজিদের জয়গান! ঠিক এমনটাই দেখা গিয়েছিল ২০১৭ সালে! আরিফ আজাদের লেখা এই প্যারাডক্সিকাল সাজিদ বইটি প্রথম প্রকাশ পায় ২০১৭ তে। গার্ডিয়ান পাবলিকেশনসের প্রকাশিত এই ইসলামিক বইটি মূলত নাস্তিকতাবাদের বিরুদ্ধে লেখা। একইসাথে ইসলামের ছায়াতলে আসার জন্য অসম্ভব সুন্দর যৌক্তিকতায় ভরপুর একটা বই। প্যারাডক্সিকাল সাজিদের জনপ্রিয়তায় বের হয় পার্ট ২। সেটিও যথেস্ট সাড়া ফেলে। সম্প্রতি আরিফ আজাদের নতুন বই ‘বেলা ফুরাবার আগে‘ বইটিও জনপ্রিয়তার তুঙ্গে উঠে এসেছে।

আপনি কি আরিফ আজাদের প্যারাডক্সিক্যাল সাজিদ বইটির পিডিএফ ভার্সন পড়তে চান? তাহলে আপনি ঠিক পোস্টেই চলে এসেছেন! আজ আমরা শেয়ার করব প্যারাডক্সিক্যাল সাজিদ PDF ডাউনলোড লিংক (পার্ট ১ এবং ২)। এছাড়াও, বইটি নিয়ে থাকছে নানা তথ্য।

এক নজরে প্যারাডক্সিক্যাল সাজিদ

প্যারাডক্সিক্যাল সাজিদ হল একটি ইসলামিক বাংলা বই। যা লিখেছেন আরিফ আজাদ। ২০১৭ সালে প্রথম প্রকাশ হয় বইটি। এরপর তুমুল সাড়া ফেলে বইটি। বিশেষ করে তরুণ পাঠকদের মাঝে বেশ গ্রহনযোগ্য হয় আরিফ আজাদের প্যারাডকিক্সাল সাজিদ। নাস্তিকতার বিপক্ষে এবং ইসলামের পক্ষে যৌক্তিক ব্যাখ্যা দেয়ার কারণেই মূলত বইটির জনপ্রিয়তা। বইটির মাধ্যমে বিভিন্ন সময় নাস্তিকদের হরেক প্রশ্নের জবাব দিতে চেস্টা করেছেন লেখক এবং পাঠকদের মতে, তা খুব ভালভাবেই নৈপুন্যতার সাথে পেরেছেন এই তরুণ লেখক। this post
পার্ট ১ সাড়া ফেলায় এরপর সমকালীন প্রকাশনের ব্যানারে বাজারে আসে প্যারাডক্সিক্যাল সাজিদ ২। সেটিও বরাবরের মতো সাড়া ফেলে পাঠকশ্রেনীর মাঝে। প্যারাডক্সিক্যাল সাজিদ সিরিজ ছাড়াও আরিফ আজাদের আরও বেশ কিছু বই বের হয়েছে। যেমনঃ আরজ আলী সমীপে, গল্পগুলো অন্যরকম, মা মা মা এবং বাবা, প্রত্যাবর্তন, তর্কে বিতর্কে আরজ আলী, সত্যকথন এবং বেলা ফুরাবার আগে। সর্বশেষ প্রকাশিত বেলা ফুরাবার আগে বইটি প্রকাশের আগেই তুমুল আলোচনায় আসে পাঠকদের মাঝে। এরপর প্রকাশের পরপরই রাতারাতি বেস্ট সেলার বুক হিসেবে রুপ নেয় আরিফ আজাদের বেলা ফুরাবার আগে বইটি।

Paradoxical Sajid (Part 1)

বইয়ের নাম প্যারাডক্সিক্যাল সাজিদ (পার্ট ১)
লেখক আরিফ আজাদ
দাম ৩০০ টাকা
প্রকাশক গার্ডিয়ান পাবলিকেশনস
পাতা ১৬০টি
প্রকাশের সাল ২০১৭
ভাষা বাংলা
বইয়ের ধরণ ইসলামিক বই
আইএসবিএন ৯৭৮৯৮৪৯২৯৫৯০৭
দেশ বাংলাদেশ

Paradoxical Sajid (Part 2)

বইয়ের নাম প্যারাডক্সিক্যাল সাজিদ (পার্ট ২)
লেখক আরিফ আজাদ
দাম ৩৩৬ টাকা
প্রকাশক সমকালীন প্রকাশন
পাতা ২৪০ টি
প্রকাশের সাল ২০১৯
ভাষা বাংলা
বইয়ের ধরণ ইসলামিক বই
আইএসবিএন ৯৭৮৯৮৪৯৪২০৩০৯
দেশ বাংলাদেশ

বইটি কিনবেন যেভাবে

আপনি কি প্যারাডক্সিক্যাল সাজিদ বইটি পড়তে চান? তবে চাইলেই আপনি আপনার নিকস্থ লাইব্রেরীতে খোঁজ নিতে পারেন। বইটি জনপ্রিয় হওয়ায় মোটামুটি সব লাইব্রেরীর কালেকশনেই থাকার কথা। তবে আপনার এলাকার লাইব্রেরীতে পাওয়া না গেলেও চিন্তা নেই। খুব সহজে ঘরে বসেই পেতে পারেন বইটি। অনলাইনের মোটামুটি সব বুক শপেই পাওয়া যায় প্যারাডক্সিক্যাল সাজিদের দুটি পার্টই। তবে রকমারি ডট কম নিঃসন্দেহে সবচেয়ে বিশ্বস্ত অনলাইন বুক শপ। ডিসকাউন্ট প্রাইসে এবং ঘরে বসে খুব কম সময়ে পেতে এখনই অর্ডার দিন রকমারিতে। অনলাইন অর্ডার লিংক নিচে দেয়া হল।

প্যারাডক্সিক্যাল সাজিদ PDF ডাউনলোড

Paradoxical Sajid PDF Ebook Download

আমরা সবসময়ই পাঠকদেরকে বই কিনে পড়ার অনুরোধ এবং আহ্বান করি। কিন্ত অনেকেই কম্পিউটারে বা পিসিতে ইবুক আকারে পড়তে চান। তাঁরা চাইলে বিনামূল্যে প্যারাডক্সিক্যাল সাজিদ বইটির দুটি পার্টই পিডিএফ আকারে ডাউনলোড করে পড়তে পারেন। অনলাইন থেকে সংগৃহীত ডাউনলোড লিংক নিচে শেয়ার করা হল। আমরা পাঠকদেরকে বিনামূল্যে ইবুক ডাউনলোড করা থেকে বিরত থাকার জন্য আহ্বান করছি। এতে লেখক এবং প্রকাশনী সংস্থা আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হয়ে থাকে। তাই, বইয়ের কপি অর্থের বিনিময়ে সংগ্রহ করুন। উল্লেখ্য যে, বইয়ের পিডিএফ লিংক অনলাইন থেকে সংগ্রহ করা।

সতর্কতা: আমরা অনলাইন থেকে বইয়ের পিডিএফ লিংক সংগ্রহ করে প্রকাশ করে থাকি। কিন্ত কপিরাইট ইস্যুতে আমাদের পূর্ণ শ্রদ্ধা আছে। আমরা লেখক এবং প্রকাশনীর কোন প্রকার ক্ষতি চাইনা। আপনি যদি আমাদের ওয়েবসাইটে প্রকাশিত যেকোন বইয়ের লেখক/প্রকাশক/সংশ্লিষ্ট কর্তৃপক্ষ হয়ে থাকেন। তবে আমাদের ওয়েবসাইটের মাধ্যমে যোগাযোগ করুন। আমরা ২৪ ঘন্টার মধ্যে লিংক মুছে ফেলব। ধন্যবাদ

2 Comments

Add a Comment
  1. Download link.

    1. পোস্ট ভাল করে পড়ুন। লিংক দেয়া আছে পোস্টেই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *