পাওয়ার গ্রীড কোম্পানি অব বাংলাদেশ নিয়োগ – PGCB Job Circular 2020

PGCB Job Circular 2020 – পাওয়ার গ্রীড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড -এ চাকরি করতে চান? সম্প্রতি পিজিসিবি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। রুপায়নের আজকের পোস্টে আপনি জানতে পারবেন পাওয়ার গ্রীড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেডর চাকরির খবর বিস্তারিত। প্রকাশিত জব সার্কুলার অনুযায়ী, ম্যানেজিং ডিরেক্টর এবং কোম্পানি সেক্রেটারি পদে নিয়োগ দিবে উক্ত প্রতিষ্ঠান। পদ ভেদে শিক্ষাগত এবং অন্যান্য যোগ্যতা ভিন্ন। তাই উল্লেখিত সার্কুলার দেখে, যথাযথ পদে সঠিক নিয়মে আবেদন করুন এখনই। উল্লেখ্য যে, পাওয়ার গ্রীড কোম্পানি অব বাংলাদেশ হল বাংলাদেশ পাওয়ার ডেভেলপমেন্ট বোর্ডের নিয়ন্ত্রণাধীন একটি এন্টারপ্রাইজ প্রতিষ্ঠান।

পাওয়ার গ্রীড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড – চাকরির খবর

পদের নাম: ট্রেড ইন্সট্রাক্টর (ইলেক্ট্রিক্যাল)
বেতন: ৩৫,০০০
পদের সংখ্যা: ০২টি
পদের নাম: ট্রেড ইন্সট্রাক্টর (মেকানিক্যাল)
বেতন: ৩৫,০০০
পদের সংখ্যা: ০২টি
পদের নাম: এ্যাসিস্টেন্ট লাইব্রেরিয়ান
বেতন: ২৩,০০০
পদের সংখ্যা: ০১টি
পদের নাম: ল্যাব এ্যাটেন্ডেন্ট
বেতন: ১৪,৫০০
পদের সংখ্যা: ০২টি

আবেদন শুরুর তারিখ: ০৪ ফেব্রুয়ারি ২০২০
আবেদনের শেষ তারিখ: ১৭ ফেব্রুয়ারি ২০২০

Power Grid Company of Bangladesh LTD – PGCB Job Circular 2020

 

PGCB Job Circular 2020

পাওয়ার গ্রীড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড মূলত বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের একটি সহায়ক প্রতিষ্ঠান। যা বাংলাদেশে বিদ্যুৎ গ্রিড -এর মালিক এবং পরিচালনাও করে থাকে এই সরকারি প্রতিষ্ঠানটি।

PGCB Job Circular, Power Grid Company of Bangladesh, BD Govt Jobs, Govt Job BD, BD Jobs Circular, Apply Now, Application Process, Form Download, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, চাকরির খবর, সরকারি চাকরি, নিয়োগ বিজ্ঞপ্তি, আবেদনের বিস্তারিত তথ্য, পাওয়ার গ্রীড কোম্পানির নিয়োগ সার্কুলার, আবেদন করুন, আকর্ষণীয় বেতন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *