ঔষধ কোম্পানিতে চাকরি | আজকের নতুন চাকরির খবর 2020 (আপডেট)

ঔষধ কোম্পানিতে চাকরি

ঔষধ কোম্পানিতে চাকরি করতে চান? বাংলাদেশের চাকরির বাজারে ঔষধ কোম্পানিগুলো তৈরি করেছে ভাল একটি চাকরির বাজার। প্রায় প্রতিদিনই বিভিন্ন ফার্মাসিউটিক্যালস কোম্পানিগুলো জব সার্কুলার প্রকাশ করছে। যেগুলোর বেশিরভাগই কোন লিখিত পরীক্ষা ছাড়াই নিয়োগ দিয়ে থাকে। সাধারনত তাঁরা এইসব নিয়োগকে Walk in Interview বলে থাকে। অর্থাৎ শুধুমাত্র ইন্টারভিউ দিয়ে আপনার যোগ্যতা প্রমান করতে পারলেই আপনার চাকরি নিশ্চিত। এই সেক্টরে বেশিরভাগ নিয়োগ মার্কেটিং সেক্টরে হয়ে থাকে। ফ্যাক্টরিতেও নিয়োগ দিয়ে থাকে। তবে মার্কেটিং সেক্টরেই বেশি জনবল নিয়োগ দিয়ে থাকে প্রতিষ্ঠানগুলো।

আপনি কি একজন চাকরি প্রত্যাশী? পড়াশুনা শেষে চাকরি খুঁজছেন? তবে আপনার জন্য এই পোস্টটি অনেক দরকারি একটি পোস্ট। কারণ, এই পোস্টে আমরা প্রতিদিন ঔষধ কোম্পানির নতুন নতুন চাকরির খবর আপডেট করে থাকি। ফলে এই পোস্ট আপনি নিয়মিত ভিজিট করেই জেনে নিতে পারবেন ফার্মাসিউটিক্যালস সেক্টরে সর্বশেষ চাকরির সার্কুলার আপডেট। চলুন তাহলে পোস্ট শুরু করা যাক।

ঔষধ কোম্পানিতে চাকরি করবেন যে কারণে!

বাংলাদেশে শিক্ষিত বেকারের সংখ্যা প্রতিদিন হু হু করে বাড়ছে। সেই তুলনায় বাড়ছেনা কর্মক্ষেত্র। বেসরকারি প্রতিষ্ঠানগুলোতে কিছু কাজের সুযোগ থাকলেও বেশিরভাগ চাকরি প্রত্যাশী তরুণ লড়াই করছে সরকারি চাকরির জন্য। এর ফলে বেকার সংখ্যা কমার সুযোগ কম। বেসরকারি কোম্পানিগুলো প্রতিদিন অনেক জনবল নিয়োগ দিলেও দক্ষতা, অভিজ্ঞতা এবং কম সুযোগ সুবিধা থাকার ফলে চাকরিপ্রার্থীরা চাকরি পাচ্ছেনা কিংবা নেয়ার চেস্টা করছেনা। কিন্ত প্রাইভেট সেক্টরে চাকরি চ্যালেঞ্জিং হলেও আপনার দক্ষতা আপনাকে সফলতার চরম শিখরে নিয়ে যেতে পারে।

ঔষধ কোম্পানিগুলো হল বাংলাদেশে প্রাইভেট জব সেক্টরের অন্যতম কারিগর। অর্থাৎ, প্রতিনিয়ত অসংখ্য জনবল নিয়োগ দিচ্ছে এই কোম্পানিগুলো। তাঁদের ফ্যাক্টরিতে জনবলের চাইতেও মার্কেটে তাঁদের সেলস বাড়ানোর জন্য অসংখ্য লোকের প্রয়োজন হয়। কিন্ত এই চাকরি গুলো চ্যালেঞ্জিং হওয়ায় অনেকে এগুলোতে এপ্লাই করতে আগ্রহী হয়না। কিন্ত আপনি যদি হয়ে থাকেন দক্ষ। তবে আপনার দক্ষতা কাজে লাগিয়ে কোম্পানির জন্য ভাল ফলাফল এনে দিতে পারলে আপনার আয় বাড়বে। বেতন যেমন বাড়বে তেমনি বাড়তি সুযোগ সুবিধাও অফার করবে আপনাকে। কারণ, প্রাইভেট সেক্টরে চাকরি মানেই দেয়া নেয়ার বিষয়। অর্থাৎ আপনি কোম্পানিকে ভাল প্রফিট এনে দিতে পারলে কোম্পানি আপনাকে যা দিবে তা অকল্পনীয়। কিন্ত কোম্পানির প্রফিট এনে দিতে না পারলে এক মুহূর্তও চাকরির গ্যারান্টি নেই।

আর এই জব সিকিউরিটির দুশ্চিন্তায় অনেক বেকারই প্রাইভেট জব করতে চায়না। যা মোটেও উচিত না। চাকরির বাজারে আমাদের সব নেতিবাচক ধারনা ঝেরে ফেলতে হবে। কারণ, চাকরি মানেই আপনি একটি প্রতিষ্ঠানের কর্মী। তাঁরা আপনাকে টাকা দেয় তাঁদের প্রফিট এনে দেয়ার জন্য। তাই, তাঁদেরকে আপনি ভাল কিছু দিতে না পারলে চাকরি থাকবেনা এটাই স্বাভাবিক। কিন্ত আপনি তাঁদের জন্য ভাল কিছু করতে পারলে যে সুযোগ সুবিধা আর মোটা অংকের স্যালারি পাবেন তা নিয়ে কেউ ভাবেনা। তাই আপনি যদি একটি বেকার হয়ে থাকেন। হয়ে থাকেন কর্মঠ, চ্যালেঞ্জ গ্রহনে আত্মবিশ্বাসী একজন মানুষ। তবে আপনার জন্য ঔষধ কোম্পানির চাকরি হতে পারেন দারুণ একটা ক্যারিয়ার। এছাড়া সরকারি চাকরির মতো বইয়ের পাতায় সারাদিন পড়ে থাকার চিন্তাও নেই এইসব প্রাইভেট জবে। সরাসরি ইন্টারভিউ দিয়ে আপনার দক্ষতা ও যোগ্যতা প্রমানেই চাকরি।

ঔষধ কোম্পানিতে চাকরি | নতুন চাকরির খবর ২০২০

এবার আসা যাক মূল কথায়। আমাদের সাইটে আমরা প্রতিদিন নতুন চাকরির খবর শেয়ার করে থাকি। আজকের পোস্টে থাকছে ঔষধ কোম্পানির চাকরির খবর। অর্থাৎ চলতি সময়ের সকল ঔষধ কোম্পানির নতুন জব সার্কুলার থাকছে এই পেজে। আমরা এই সার্কুলার গুলো প্রতিদিন আপডেট করি। অর্থাৎ, আবেদন সময় পার হয়ে গেলে সেই সার্কুলার আমরা রিমুভ করে দেই। অন্যদিকে, আজকে নতুন যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সেগুলো এই পেজে আপলোড করে থাকি।

তাই আপনি এই পেজে নিয়মিত ভিজিট করলে ঔষধ কোম্পানির জব সার্কুলার গুলো দেখতে পাবেন। আর সার্কুলারগুলো বিস্তারিত পড়ে আবেদন করবেন। আর এই পেজ আপনার চাকরি প্রত্যাশী বন্ধু বান্ধবের সাথে শেয়ার করতেও ভুলবেন না। চাকরি পেলে আমাদের কমেন্টে জানাতে ভুলবেন না। আপনার চাকরি পাওয়ার খবর আমরা জানলে কাজ করতে অনুপ্রানিত হব।

Drug International Limited Job Circular 2020

drug international limited job circular 2020

Neptun Laboratories Ltd Job Circular 2020

neptune laboratories ltd job circular 2020

অন্যরা গুগলে যেসব লিখে ঔষধ কোম্পানিতে চাকরি খুঁজছে!

অষুধ কম্পানিতে চাকরি, ওষুধ কোম্পানি জব সারকুলার, চাকুরির বিজ্ঞাপন, আজকের চাকরির খবর 2020, ঔষুধ কোম্পানিতে চাকরি করতে চাই, ফারমাসিউটিক্যালস জব খুঁজার উপায়, কিভাবে চাকরি পাব, চাকরির নিয়োগ, সরাসরি চাকরির ইন্টারভিউ, আবেদনের শেষ তারিখ, কোম্পানিতে ইন্টারভিউ ডেট, ডেডলাইন, আবেদনের নিয়ম, আবেদন ফরম, অনলাইনে চাকরির আবেদন

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

− 4 = 5