counter statistics




হাথুরুসিংহের উপর ক্ষোভ প্রকাশ করে যা বললেন মালিঙ্গা




আগামী ১৫ থেকে ২৭ জানুয়ারি মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বসছে আসন্ন ত্রিদেশীয় সিরিজ। এরপর শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ।  ৩১ জানুয়ারি থেকে ৪ ফেব্রুয়ারি চট্টগ্রামে হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট।   ৮ থেকে ১২ ফেব্রুয়ারি শেরেবাংলায় সিরিজের দ্বিতীয় টেস্ট।

আর তারই নেপথ্যে বাংলাদেশের বিপক্ষে ২৩ জনের শ্রীলঙ্কা দল গঠন করেছেন শ্রীলঙ্কান নির্বাচন কমিটি ।  কিন্তু এই দলে রাখা হয়নি  দলের অন্যতম ফাস্ট বোলার লাসিথ মালিঙ্গা।  যদিও অভিজ্ঞ খেলোয়াড় হিসেবে বাংলাদেশ সফরে তাকে দলে রাখার কথা ছিল।

কিন্তু তাকে দলের বাইরে রাখা হলো কেন তার কারণ জানা নেই মালিঙ্গার।  কিন্তু দলে জায়গা না পেয়েও অনুশীলনে আসেন মালিঙ্গা।  এ প্রসঙ্গে মালিঙ্গা বলেছেন, ‘আমি এসেছি কারণ যখন থেকে ক্রিকেট খেলা শুরু করেছি তখন থেকেই দেখেছি জাতীয় দলে নেট বোলারদের প্রয়োজন’!

নতুন কোচ চন্ডিকা হাথুরুসিংহের এমন সিদ্ধান্তে অনেকটাই অবাক হয়েছেন মালিঙ্গা।  তাই ক্ষোভ নিয়ে তিনি, বলেন, কোনো প্রয়োজন নেই, তবুও আমাকে বিশ্রামে পাঠানো হচ্ছে। কিন্তু কেন আমাকে বিশ্রামে পাঠানো হচ্ছে তার কারণ খুঁজে ।  ২৫-২৬ বছরের খেলোয়াড়কে বিশ্রাম দেয়া হয় কারণ তার তখনো ক্যারিয়ারের অনেক বাকি।  কিন্তু আমার বয়সের (৩৪) কাউকে বসিয়ে রাখার কোনো কারণ দেখছি না।  আমরা হয়তো বড় জোর এক বা দুই বছর ক্রিকেট খেলবো।  যদি এখন দলের বাইরেই রাখা হয় তাহলে তো আর খেলাই হলো না।  তাহলে এ সিদ্ধান্তের পেছনে কারণটা কী?’

Updated: December 31, 2017 — 1:15 pm
কপিরাইট © 2017 রুপায়ন ডট কম Frontier Theme