counter statistics

নড়াইল থেকে এবার এমপি নির্বাচন করবেন মাশরাফি

নড়াইল এক্সপ্রেস হিসাবে পরিচিত মাশরাফি বিন মর্তুজাকে আগামী নির্বাচনে নড়াইল সদর আসন থেকে আওয়ামী লীগ মনোনয়ন দিতে চায়।

আওয়ামী লীগের ঘাঁটি হিসাবে পরিচিত নড়াইল-২ আসনে নৌকার মাঝি হিসাবে বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ান ডে অধিনায়ক মাশরাফিকে দেখতে চান দলের সর্বোচ্চ ফোরাম। নড়াইল থেকে এমপি নির্বাচন করবেন কি মাশরাফি?

অবশ্য গত কয়েকদিন ধরে সোস্যাল মিডিয়ায় মাশরাফি রাজনীতিতে নামছেন এ সংক্রান্ত কিছু নিউজ ভাইরাল হয়ে যায়। যদিও এই ব্যাপারে মাশরাফির কোনো বক্তব্য পাওয়া যায়নি। আদৌ তিনি রাজনীতির মাঠে নামবেন কিনা?

আওয়ামী লীগের একটি নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করে জানিয়েছে, মাশরাফি শুধু নড়াইলের সম্পদ নয়, পুরো বাংলাদেশের সম্পদ। একজন সৎ, তরুণ, পরিশ্রমী এবং জনগণের জন্য নিবেদিত প্রাণ হিসাবে নিজের অবস্থান দেশবাসীর কাছে সুদৃঢ় করেছেন।

আওয়ামী লীগ বিশ্বাস করে এরকম একজন মানুষ রাজনীতিতে আসলে দেশের উন্নয়ন আরো বেগবান। এই বিষয়গুলো বিবেচনায় নিয়েই আওয়ামী লীগ থেকে মাশরাফিকে আগামী জাতীয় নির্বাচনে নড়াইলের সদর আসন থেকে মনোনয়ন দেয়া হতে পারে। কারণ তিনি অনেক বেশি জনপ্রিয় ও সবার কাছে গ্রহণযোগ্য।

তবে দেশের মানুষ কি চায়? তারা কি মাশরাফিকে রাজনীতিবিদ হিসেবে দেখতে চায়?

না, বাংলাদেশের অধিকাংশ মানুষই তাকে রাজনীতিতে দেখতে চায় না।  কারন, বর্তমানে মাশরাফি নামে সবাই পাগল।  সবাই মাশরাফিকে ভালোবাসে।  সে এখন দেশের গর্ব।  দেশের প্রতিটা মানুষ তাকে নিয়ে গর্ব করে।

কিন্তু মাশরাফি যখন রাজনীতিতে নাম লেখাবে তখন সে হয়ে যাবে একটা নির্দিষ্ট দলের।  আর এই নির্দিষ্ট দলের হওয়াতে অন্য দলের মানুষ তাকে অপছন্দের লিষ্টে রেখে দিতেই পারে।

Updated: January 1, 2018 — 6:50 pm
কপিরাইট © 2017 রুপায়ন ডট কম Frontier Theme