তথ্যপ্রযুক্তি

অনলাইনে এশিয়া কাপ ২০১৮ লাইভ দেখবেন যেভাবে

এশিয়া কাপ ২০১৮ লাইভ দেখুন

এশিয়ার ক্রিকেট দলগুলোর শ্রেষ্ঠত্ব প্রমাণের লড়াই “এশিয়া কাপ ২০১৮” -এর পর্দা উঠেছে গত শনিবার। বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার এক ঐতিহাসিক ম্যাচের মধ্য দিয়ে শুরু হয়েছে এশিয়া কাপের এবারের আসর। এশিয়া কাপ ২০১৮ -এর উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে ১৩৭ রানের বিশাল জয় তুলে নিয়েছে বাংলাদেশ। তাই বাংলাদেশী ক্রিকেট প্রেমীদের কাছে এখন এশিয়া কাপ ২০১৮ অনেক উত্তেজনাপূর্ণ টুর্নামেন্ট।

এবারের এশিয়া কাপ সরাসরি সম্প্রচারের মূল স্বত্ব নিয়েছে ভারতীয় টিভি চ্যানেল “স্টার ইন্ডিয়া”। আর বাংলাদেশে এশিয়া কাপের সরাসরি সম্প্রচারের জন্য অনুমতি পেয়েছে গাজী টেলিভিশন, চ্যানেল নাইন এবং বিটিভি। এই তিনটি বাংলাদেশী টিভি চ্যানেলে সরাসরি উপভোগ করতে পারবেন এশিয়া কাপ ২০১৮ -এর সবগুলো ম্যাচ। এবারের আসরের প্রতিটি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৫টা ৩০ মিনিটে। তবে গত বছরগুলোর তুলনায় এখন দর্শকরা অনলাইনেই লাইভ স্ট্রিমিং দেখতে বেশি ঝুঁকেছে। তাই এখন ঘরে বসে টেলিভিশনে খেলা দেখার দিন ফুরিয়ে এসেছে। দর্শকরা এখন ব্যস্ততার ফাঁকে যেকোন জায়গা থেকেই অনলাইনের মাধ্যমে উপভোগ করতে পারছে যেকোন খেলা। এবারের এশিয়া কাপ ২০১৮ লাইভ দেখার সুযোগ থাকছে অনলাইনে। ইন্টারনেট সংযোগের মাধ্যমে মোবাইল বা কম্পিউটারেই উপভোগ করতে পারবেন এশিয়া কাপ ২০১৮ লাইভ স্ট্রিমিং। আজকের পোস্টে থাকছে অনলাইনে এশিয়া কাপ ২০১৮ লাইভ দেখার পদ্ধতিসমূহ নিয়ে বিস্তারিত।

কম্পিউটারে দেখুন এশিয়া কাপ ২০১৮ লাইভ স্ট্রিমিং

ইন্টারনেট সংযোগের মাধ্যমে কম্পিউটার থেকে বিভিন্ন অনলাইন লাইভ স্ট্রিমিং সাইট থেকে দেখতে পারবেন ম্যাচগুলো। এশিয়া কাপ লাইভ দেখার এমনই একটি ওয়েবসাইট হল CricHDএই লিংকে ক্লিক করে দেখতে পারবেন এশিয়া কাপের লাইভ স্ট্রিমিং। এছাড়া ফেসবুক এবং ইউটিউবেও অনেকই আনঅফিসিয়ালি সরাসরি সম্প্রচার করে থাকে ম্যাচগুলো। খেলা উপভোগের সময় ওয়েবসাইটের মাত্রাতিরিক্ত বিজ্ঞাপন থেকে বাঁচতে ব্রাউজারে ব্যবহার করতে পারেন অ্যাড ব্লকার এক্সটেনশন। উল্লেখ্য যে, আপনি যদি ব্রডব্যান্ড ইন্টারনেট ব্যবহারকারী হয়ে থাকেন তবে আপনার ইন্টারনেট সংযোগ প্রদানকারীর এফটিপি সার্ভার থেকেও দেখতে পারবেন লাইভ স্ট্রিমিং। সেক্ষেত্রে আপনার নেট প্রভাইডারের এফটিপি সার্ভারের লাইভ টিভি লিংক জানা থাকতে হবে। নতুবা লিংক জেনে নিতে পারেন আপনার ব্রডব্যান্ড ইন্টারনেট প্রভাইডারের কাছে।

মোবাইলে এশিয়া কাপ লাইভ দেখার উপায় (অ্যান্ড্রয়েড অ্যাপ)

মোবাইলে যেকোন জায়গা থেকে অনলাইনে লাইভ টিভি দেখা এখন আরও জনপ্রিয়। স্মার্টফোনে লাইভ টিভি দেখার জন্য রয়েছে অসংখ্য অ্যাপ। আপনার মোবাইলে এশিয়া কাপ ২০১৮ লাইভ দেখতে এখনই ইন্সটল করুন Rabbitholebd অ্যাপ।

এখন সহজেই উপভোগ করুন এশিয়া কাপ ২০১৮ লাইভ অনলাইন

বিশ্বদরবারে বাংলাদেশ ক্রিকেট দল এখন সম্মানজনক একটি জায়গা করে নিয়েছে। বাংলাদেশীদের জন্য যা এক গর্বের বিষয়। এবারের এশিয়া কাপেও শ্রেষ্ঠত্বের প্রমাণ দিতে চায় আমাদের টাইগাররা। তার অংশ হিসেবে দারুণ শুভ সূচনা করেছে বাংলাদেশ ক্রিকেট টিম। তাই এখন আরও সহজে উপভোগ করুন এশিয়া কাপের সরাসরি সম্প্রচার। আর সমর্থন দিয়ে যান বাংলাদেশের টাইগারদের। শুভ কামনা “বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল”।

কম খরচে ওয়েবসাইট ডিজাইন ডেভেলপমেন্ট সার্ভিস

লেখক সম্পর্কে জানুন

আব্দুল্লাহ আল মারুফ

আমি মারুফ। রংপুরে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে একাউন্টিং নিয়ে পড়াশুনা করছি। পড়াশুনার পাশাপাশি অনলাইন মার্কেটপ্লেসে কাজ করছি ফ্রিল্যান্স আইটি প্রফেশনাল হিসেবে। আর ভাললাগে অনলাইনে লেখালেখি করতে...

মন্তব্য দিন